Business

স্মার্ট-ডিজাইনের কনজিউমার ইলেকট্রনিক্সের উদ্ভাবনী রেঞ্জ চালু করল বিপিএল

মুম্বাই/কলকাতা: বিপিএল-এর নতুন লক্ষ্য ‘হ্যাপি লিটল থিংগস’, অনুপ্রেরিত হয়েছিল একটি অনন্য গ্রাহক অন্তর্দৃষ্টি দ্বারা যে কীভাবে ছোটখাটো বিষয়গুলো বৃহত্তম ব্যবধান সৃষ্টি করতে পারে। এবং এটাই উদ্ভাবনমূলক উপভোক্তা ইলেকট্রনিক্সের সর্বশেষ অফারিঙে প্রতিফলিত হয়েছে। গভীর মার্কেট রিসার্চ এবং উপভোক্তা আচরণের অধ্যয়ন দ্বারা পুষ্ট, এই রেঞ্জ ততটাই নজর দিয়েছে ডিজাইন ও পারফমরম্যান্সে খুঁটিনাটি ক্ষেত্রে, যতটা নজর দেওয়া হয় সামগ্রিক প্রডাক্টে। এই খুঁটিনাটি বিবরণ, সংস্থা বিশ্বাস করে, হয়তো আপাতভাবে নজরে না-পড়তেও পারে, কিন্তু এগুলো চূড়ান্ত উপভোক্তার জীবনে এক-পৃথিবী ব্যবধান সৃষ্টি করবেই।

আগে ঘরের বাইরে অনেকটা সময় কাটানো হত। গোটা দিন ধরে ক্লিন কুলিঙের জন্য, গ্রাহকরা এখন পছন্দ করতে পারবেন বিপিএল এসি-র বিস্তৃত রেঞ্জ থেকে শক্তিশালী 5ighttech ফিলেট্রশন সহ। এইসঙ্গে অফার রয়েছে ব্যাক্টেরিয়া-প্রতিরোধী ও ধুলো-প্রতিরোধী ডেকোরেটিভ ফ্যান, যদি গ্রাহক তাজা বাতাসের মসৃণ প্রবাহ পছন্দ করেন। যাঁরা খাবার ভালোবাসেন তাঁদের জন্য, ন্যাচারাফ্রেশ প্রযুক্তি সহ বিপিএল-এর রেফ্রিজারেটর একটা উপহারের মতো! ভেতরে স্টোর করা খাবার থাকে তাজা ও গন্ধও বেরোয় তাজা।

বিভিন্ন প্ল্যাটফর্মে লভ্য বিশাল বৈচিত্র্যময় কনটেন্টে গ্রাহকরা চাইছেন এমন টিভি যা মানানসই ও স্মার্ট। বিপিএল-এর 4K অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির নতুন রেঞ্জ এসেছে এজ-টু-এজ ডিসপ্লে সহ এবং দর্শককে দেয় স্ফটিক-স্বচ্ছ, বেজেল-ফ্রি দেখার অভিজ্ঞতা। জল রক্ষাকে সাহায্য করতে বিপিএল-এর আছে ওয়াশিং মেশিনের বিস্তৃত রেঞ্জ যা ওয়াশ কোয়ালিটিতে কোনো আপস না করে 30% কম জল ব্যবহার করে। এনার্জি-সচেতন গ্রাহকরা খুশি হবেন ম্যাজিক সেন্সর লাইটের রেঞ্জ দেখে যার সুইচ মানবের উপস্থিতির ওপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে অন/অফ হয়ে যায়। বিদ্যুৎ সঞ্চয় এত সহজ ছিল না কখনো! আর যদি পাওয়ারের অভাব হয়, পাওয়ার-আপ ইনভার্টার লাইট রয়েছে উদ্ধারের জন্য।

বিপিএল-এর অডিয়ো ডিভাইসের একটি ট্রিট হিসেবে রয়েছে অডিয়োফাইল যাতে আছে অতিরিক্ত-দীর্ঘ-সময়ের প্লেয়িং সামর্থ্য। এ ছাড়া, স্মল কিচেন ও হোম-অ্যাপ্লায়েন্স এবং পার্সোনাল কেয়ার ইলেকট্রনিক্সের বিশাল ভান্ডার রয়েছে যার থেকে বাছাই করা যেতে পারে। এবিষয়ে গ্রাহক সচেনতা বৃদ্ধিতে একটি সুসংহত প্রচার করা হবে সোশাল মিডিয়া, টিভি ও প্রিন্ট মিডিয়া জুড়ে।

গোটা দেশেই বিপিএল-র প্রডাক্ট পাওয়া যায় স্থানীয় ইলেকট্রনিক স্টোর, লার্জ ফর্ম্যাট স্টোর ও আধুনিক রিটেল আউটলেটের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে। আকাঙ্ক্ষিত প্রডাক্টের জন্য গ্রাহকরা শপিং করতে পারেন নিকটতম স্টোরে গিয়ে এবং/অথবা প্রথম সারির রিটেলারদের ওয়েবসাইটে। স্পেশাল ফিনান্স অফার লভ্য বাজাজ, আইডিএফসি, এইচডিএফসি ও পাইন ল্যাবস-এ।

বিপিএল-এর আছে সার্ভিস টাচ-পয়েন্টের বিশাল নেটওয়ার্ক যা ভারতের অধিকাংশ পিন-কোড কভার করে। গ্রাহকদের উচ্চ গুণমানসম্পন্ন প্রডাক্ট প্রদানে সংস্থার আছে সার্টিফায়েড ইঞ্জিনিয়ারদের একটি শক্তিশালী টিম।

ভারতে বিপিএল প্রডাক্ট মার্কেটিং করে একমাত্র রিলায়েন্স রিটেল। বিপিএল হল বিপিএল লিমিটেডের রেজিস্টার্ড ট্রেডমার্ক এবং ব্যবহৃত হয় রিলায়েন্স রিটেল লিমিটেডের লাইসেন্সের অধীনে।

স্মার্ট-ডিজাইনের কনজিউমার ইলেকট্রনিক্সের উদ্ভাবনী রেঞ্জ চালু করল বিপিএল Source link স্মার্ট-ডিজাইনের কনজিউমার ইলেকট্রনিক্সের উদ্ভাবনী রেঞ্জ চালু করল বিপিএল

Related Articles

Back to top button